1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার আদালতের নির্দেশে জব্দকৃত মালামাল ধ্বংসকরণ

  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৩২ বার পঠিত

মিজানুর রহমান : বুধবার অপরাহ্নে মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে বিজ্ঞ ভারপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট (মালখানা) জনাব মোহাম্মদ জগলুল হক মহোদয়ের উপস্থিতিতে বিভিন্ন মামলায় জব্দকৃত মালামাল ধ্বংস করা হয়।

এসময় মৌলভীবাজার সদর কোর্টের মালখানা অফিসার সিএসআই জনাব মোঃ নবী হোসেন মিয়ার উপস্থাপনমতে ৪৬টি নিষ্পত্তিকৃত মামলায় জব্দকৃত আলামত ১.৬২৫ গ্রাম গাঁজা , ৩২৫ পিস ইয়াবা, ২১০.৮৫০ লিটার চোলাই মদ ১,৪১,৫০০ শলাকা ভারতীয় নাসির বিড়ি ধ্বংস করা হয় এবং জব্দকৃত নগদ ২,৬১০ টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা করা হয়।

আদালতের নির্দেশে এসব পণ্য ধ্বংস করার সময় মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয়ের নির্দেশে সদর কোর্ট পরিদর্শক জনাব মোঃ ইউনুস মিয়া ও কোর্ট পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও সদস্যরা উপস্থিত ছিলেন।

মৌলভীবাজার সদর কোর্টের পুলিশ পরিদর্শক জনাব মোঃ ইউনুস মিয়া বলেন, মহামান্য আদালতের নির্দেশে নিষ্পত্তিকৃত মামলার জব্দকৃত আলামত ধ্বংস করা হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..